এমসি কলেজ হোস্টেলে ভাঙচুর, হল ছাড়ার নির্দেশ

প্রকাশ : ১৩ জুলাই ২০১৭, ১৪:৩২ | আপডেট : ১৩ জুলাই ২০১৭, ১৪:৪১

অনলাইন ডেস্ক

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীর বিপক্ষে সিলেট এমসি কলেজ হোস্টেলে ব্যাপক ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী এবং ডায়মন্ডের নেতৃত্বে এ হামলা ভাঙচুর চালানো হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং শিবির থেকে অনুপ্রবেশকারী আরহাম নামক এক কর্মীকে গ্রুপ থেকে বের করে দেন ছাত্রলীগের কিছু নেতাকর্মী। এর জের ধরে আরহামের পক্ষ নিয়ে সঞ্জয় চৌধুরী ও হোসাইন গ্রুপের নেতাকর্মীর সাথে বাকবিতণ্ডায় জড়ান টিটু চৌধুরী এবং ডায়মন্ড। পরে টিটু এবং ডায়মন্ডকে টিলাগড় ধাওয়া দেন এমসি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ধরণের ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

বৃহস্পতিবার সকালে টিটু চৌধুরী, সৌরভ আচার্য্য, রাহাত, রবিউল, সোহানসহ ২০-২৫ জনের একটি গ্রুপ এমসি কলেজ হোস্টেলে ভাঙচুর চালিয়েছে। রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক ও হোস্টেল সুপার জামাল উদ্দিন হোস্টেল ভাঙচুরের ঘটনা নিশ্চিত করেছেন। হোস্টেল ভাঙচুরের ঘটনায় সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ করছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এমসি কলেজ ও হোস্টেলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার পরপর কলেজ কর্তৃপক্ষ কলেজ বন্ধ ঘোষণা করেন। এবং সন্ধ্যা ৬টার মধ্যে ছাত্রদের হল ছাড়ার নির্দেশ দেন।

পিডিএসও/হেলাল