reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০১৭

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স প্রথম বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

এ পরীক্ষায় ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ৩০টি অনার্স বিষয়ে ৬৮৭টি কলেজের ২৩৬টি কেন্দ্রের মাধ্যমে মোট ২ লাখ ৪৭ হাজার ৮৫০ জন শিক্ষার্থী অংশ নেয়।

পরীক্ষায় ২ লাখ ৩০ হাজার ৪৫০ জন দ্বিতীয় বর্ষে উত্তীর্ণ হয়েছে। উত্তীর্ণের হার ৯২.৯৮ শতাংশ।

প্রকাশিত ফল sms এর মাধ্যমে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>h1<space> Registration No লিখে 16222 নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd/admissions ও www.nubd.info থেকে জানা যাবে।

মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২৮ মে প্রকাশ করা হবে।

উক্ত ফল ওই দিন বিকাল ৪টায় যে কোনো মোবাইল থেকে SMS এর মাধ্যমে nu<space>atmf<space>roll লিখে 16222 নম্বরে Send করে এবং ওয়েবসাইট www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd থেকে ফল পাওয়া যাবে।

প্রফেশনাল কোর্সের অনলাইন রেজিস্ট্রেশন কার্ড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্র্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) BBA, BEd, AMT, FDT, KMT, CSE, ECE, THM ও TMS প্রফেশনাল কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বুধবার থেকে শুরু করে ১৫ জুন পর্যন্ত নির্দিষ্ট ওয়েব (www.nu.edu.bd/admissions/regicard) লিঙ্কে গিয়ে College login এ Click করে User name ও password ব্যবহার করে রেজিস্ট্রেশন কার্ড download করা যাবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় বিশ্ববিদ্যালয়,অনার্স,১ম বর্ষ,পরীক্ষা,ফল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist