শিশির মাহমুদ, রাবি

  ২১ মে, ২০১৭

রাবিতে নবীনবরণ স্থগিত করলো ছাত্রলীগ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ ঘোষিত নবীনবরণ ও বঙ্গবন্ধুর লেখা ‘কারাগারের রোজনামোচা’ বই বিতরণ অনুষ্ঠান অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু এ তথ্য নিশ্চিত করেছেন। পরবর্তীতে এ অনুষ্ঠানের আয়োজন করা হলে তা শিক্ষার্থী ও ছাত্রলীগের শুভাকাঙ্খীদের জানিয়ে দেয়া হবে বলে জানান তিনি। সোমবার বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ওই অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ রুনু জানান, অনিবার্য কারণে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে আজ বিকেলে অনুষ্ঠান স্থগিতের নির্দেশনা দেয় হয়েছে। ফলে সোমবার অনুষ্ঠিতব্য নবীনবরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা বই বিতরণ কর্মসূচি বাতিল করা হয়েছে।

ছাত্রলীগ সূত্র জানিয়েছে, অনুষ্ঠানের সকল আয়োজন সম্পন্ন করা হয়েছিল। অতিথি ও শিক্ষকদের আমন্ত্রণের কার্ডও বিতরণ করা হয়েছে। কিন্তু ২২ মে অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ব্যস্ততা থাকায় অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, ২২ মে পূর্বঘোষিত ওই নবীনবরণ ও বঙ্গবন্ধুর লেখা বই বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল। এছাড়া অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন প্রমূখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাবি,ছাত্রলীগ,নবীনবরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist