চবি উপাচার্য করোনা আক্রান্ত

প্রকাশ : ১১ জুলাই ২০২০, ২২:৫৭

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও তার পরিবারের ৫ সদস্যসহ মোট ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। পরিবারের বাকি সদস্যরা হলেন উনার কন্যা ,নাতি-নাতনি ও ২ জন কেয়ারটেকার।

শনিবার রাত সাড়ে ৯ টায় বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান।

তিনি বলেন, পরিবারের পাঁচ সদস্য ও ২ জন কেয়ার টেকার সহ উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সকালে চবি করোনা সনাক্তকরণ ল্যাবে তার নমুনা সংগ্রহ করা হলে একটু আগে তার ফলাফল পাওয়া যায়। তিনি বর্তমানে নিজ বাংলোতে অবস্থান করছেন এবং সেখান থেকেই ডাক্তারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে চিকিৎসা নিচ্ছেন। রোববার তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাবার কথা রয়েছে।

উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন জানিয়ে তার দ্রুত সুস্থতার জন্য সকলের দু'আ কামনা করেছেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার।

উল্লেখ্য, মহামারি করোনা পরিস্থিতির শুরু থেকেই মানবিক সহায়তা, ত্রাণ বিতরণ, ল্যাব স্থাপনসহ করোনা প্রতিরোধে বিশ্ববিদ্যালয় পরিবারকে সম্মুখ সারিতে থেকে নেতৃত্ব দিয়ে আসছিলেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। এর আগে উপাচার্য দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার জাহাঙ্গীর আলমের দেহে করোনা সনাক্ত হয়।