সুন্দরগঞ্জ উত্তরণ পাঠাগারের কমিটি গঠন সম্পন্ন

প্রকাশ : ০৬ জুন ২০২০, ২০:২৩

সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি

দেশের বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের সমন্বয়ে শিক্ষা, নৈতিকতা ও কল্যাণ এই তিন মূলনীতির উপর প্রতিষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জ ‘উত্তরণ পাঠাগার’র কমিটি গঠন সুসম্পন্ন হয়েছে।  

শনিবার বিকেলে পাঠাগার কার্যালয়ে সকল সদস্যের উপস্থিতিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে  সভাপতি পদে নাদিম মাহমুদ নিঝুম, সহ-সভাপতি পদে- মো. নুরুজ্জামান সরকার ও সাধারণ সম্পাদক পদে বিএম শাকিফুজ্জান নির্বাচিত হয়েছেন।  

পাঠাগারের অন্যান্য পদে  নির্বাচিতরা হলেন-
যুগ্ম-সম্পাদক মোবাশ্বের রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাকিবুজ্জান, অর্থ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসাইন সাগর, শিক্ষা সম্পাদক ফরহাদ হোসাইন সুজন, সোহেল রানা লিজু, প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন হৃদয়, রিফাত সরকার, সমাজকল্যাণ সম্পাদক রিফাত রহমান প্রান্ত, জাহেদুল ইসলাম সৌরভ ও পাঠচক্র সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম আকাশ। নির্বাচিতরা আগামী দু'বছর তাদের  দায়িত্ব পালন করবেন। 

উল্লেখ্য, শিক্ষা, নৈতিকতা ও কল্যাণ এই তিনটি মূলনীতির উপর প্রতিষ্ঠিত ‘উত্তরণ পাঠাগার’র উদ্দেশ্য ঠিক রেখে বিভিন্ন সামাজিক আন্দোলন সম্পাদনাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ তৎপরতা, বিতর্ক, বিজ্ঞান­ অলিম্পিয়াড প্রতিযোগিতায় অংশগ্রহণ পূর্বক শিক্ষা ও শিক্ষার নানান কার্যক্রমে সাফল্য অর্জন করায় সরকারি রেজিষ্টার্ড ও ব্রিটিশ কাউন্সিল থেকে পুরষ্কারপ্রাপ্ত অন্যতম একটি সংগঠন এই ‘উত্তরণ পাঠাগার’।