রাবি প্রতিনিধি

  ০৫ জুন, ২০২০

শনিবার সীমিত পরিসরে খুলছে রুয়েট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল দপ্তর, অফিসসমূহ সীমিত পরিসরে খুলছে শনিবার (৬ জুন)। স্বল্প লোকবল নিয়ে প্রশাসনিক কার্যক্রম শুরু হতে যাচ্ছে বলে রুয়েট জনসংযোগ দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখের সভাপতিত্বে অনুষ্ঠিত ৮৮তম সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত হয়। রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যম এই তথ্য নিশ্চিত করা হয়।

অফিস আদেশে আরও জানা যায়, সরকারের স্বাস্থ্যবিধি নীতিমালা অনুসরণপূর্বক বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ স্বল্প সংখ্যক লোকবলের মাধ্যমে) ৬ জুন শনিবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত খোলা থাকবে। অফিস, দপ্তর প্রধানগণ তার নিয়ন্ত্রণাধীন ন্যূনতম সংখ্যক প্রয়োজনীয় জনবল নির্ধারণ করবেন এবং তার অফিস, দপ্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীর স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি নিশ্চিত করবেন।

একাডেমিক কার্যক্রম অনলাইনে যথারীতি চলবে। স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের ভর্তি/থিসিস পরীক্ষা ইত্যাদি বিষয়াদির ব্যবস্থা স্ব স্ব বিভাগ গ্রহণ করবে। কর্মঘণ্টা শিথিলযোগ্য, দাপ্তরিক কার্যাবলী সকাল ৯টা থেকে দুপুর ২টার মধ্যে সীমিত থাকবে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের যাতায়াতের নিমিত্তে গণপরিবহন ব্যবহার থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়। প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যানবাহন সার্ভিস প্রদান করা হবে। এছাড়াও বর্তমান পরিস্থিতিতে কোনো বহিরাগত বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবে না। তবে বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক কতৃর্পক্ষের অনুমোদন সাপেক্ষে ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রুয়েট,রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close