নিজস্ব প্রতিবেদক

  ৩১ মে, ২০২০

এসএসসির ফল প্রকাশ আজ

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে আজ। পরীক্ষার ফল রোববার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ঘোষণা করবেন। একই তারিখে বেলা ১১টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। আগে এই ফলের বিস্তারিত তথ্য দুপুর ১২টায় প্রকাশের কথা ছিল।

আজ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির এসএসসি ও সমমান পরীক্ষা ২০২০-এর ফল-সংক্রান্ত সংবাদ সম্মেলনের বিস্তারিত চিত্র ধারণ করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। গতকাল শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের এসব তথ্য জানান।

তিনি জানান, এসএসসি ও সমমান পরীক্ষা-সংক্রান্ত নিউজ ও ফুটেজ সব ইলেকট্রনিক মিডিয়ায় প্রেরণের পাশাপাশি ফুটেজ ও প্রাসঙ্গিক ডকুমেন্টস ইমেইল, মেজেঞ্জার ও উইট্রান্সফারে ও প্রেরণ করা হবে। পাশাপাশি ফেসবুকে লাইভ করা হবে। কমেন্ট অপশনে গিয়ে যে কেউ প্রশ্ন করতে পারবেন। বক্তব্য শেষে জবাব দেওয়া হবে।

উল্লেখ্য, করোনা মহামারি কারণে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় গণমাধ্যম কর্মীদের ব্রিফিংয়ের স্থানে না আসার জন্য অনুরোধ করা হয়।

ফল পেতে মোবাইল ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে পরীক্ষার্থীদের। এরই মধ্যে প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। নিবন্ধনের জন্য যেকোনো মোবাইল অপারেটরের নম্বর থেকে SSC Board Name (প্রথম তিন অক্ষর) Roll Year লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এসএসসি,ফল প্রকাশ,শিক্ষা মন্ত্রণালয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close