রোববার থেকে চালু খুবির সকল অফিস

প্রকাশ : ২৮ মে ২০২০, ১৬:৪১ | আপডেট : ২৮ মে ২০২০, ১৬:৫৪

খুবি প্রতিনিধি

সরকারি সিদ্ধান্তের প্রেক্ষিতে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সকল অফিস ৩১ মে রোববার থেকে চালু হবে এবং সকল প্রকার প্রশাসনিক কার্যক্রম যথারীতি চলবে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অফিস চলাকালীন যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার ক্ষেত্রে সংশ্লিষ্ট অফিস প্রধানগণ তদারকি করবেন। বিশ্ববিদ্যালয়ের সকল স্কুলের ডিনবৃন্দ এবং ডিসিপ্লিন প্রধানগণ প্রয়োজনানুসারে স্ব স্ব অফিস খোলা রাখবেন এবং শিক্ষকবৃন্দ যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে গবেষণা এবং অনলাইন শিক্ষাকার্যক্রম পরিচালনা করতে পারবেন। তবে সর্দি, কাশি, জ্বরসহ অন্যান্য গুরতর অসুস্থ ব্যক্তিকে দপ্তর প্রধানকে অবহিতপূর্বক অফিসে আসা থেকে বিরত থাকার জন্য বলা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বর্তমান পরিমিতিতে কোনো বহিরাগত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না এবং ক্যাম্পাসে অবস্থিত আবাসিক ভবনে বসবাসকারিদের আত্মীয়-স্বজনদের আবাসিক ভবনে প্রবেশ করা থেকে বিরত রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়। এছাড়া, শ্রেণিকক্ষে শিক্ষাকার্যক্রম স্থগিত থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আবাসিক হলসমূহ বন্ধ থাকবে।

উল্লেখ্য, ১৮ মার্চ থেকে খুবির একাডেমিক কার্যক্রম এবং ২৪ মার্চ থেকে সকল অফিস বন্ধ রয়েছে।

পিডিএসও/হেলাল