ইবি প্রতিনিধি

  ২৬ এপ্রিল, ২০২০

করোনা আক্রান্ত ইবি শিক্ষার্থী

মহামারি করোনাভাইরাসে এবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী আক্রান্ত হয়েছেন। মুহাম্মদ জায়েদ নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

গত ২০ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে করোনা টেস্টে তার পজেটিভ রিপোর্ট আসে বলে জানা যায়। বর্তমানে তিনি ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও করোনা প্রতিরোধ সেলের আহ্বায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন বলেন, বিষয়টি জানার পর আমরা খোঁজ নিয়েছি। জায়েদের এক্সরে রিপোর্ট অনুযায়ী তার ফলাফল সন্তোষজনক। সে সুস্থ হওয়ার পথে।

এদিকে বিভাগীয় সূত্রে জানা গেছে, করোনার প্রাদুর্ভাবে ক্যাম্পাস বন্ধের পরই জায়েদ তার নানা বাড়ি ঢাকার টিকাটুলিতে যান। এ সময় তিনি বিভিন্ন সংগঠনের সাথে থেকে ত্রাণ বিতরণে অংশ নেন। পরে জায়েদের মামার করোনার লক্ষণ দেখা দিলে তার রিপোর্ট নেগেটিভ আসে।

এরপর জায়েদের নানার (৮০) একই লক্ষণ দেখা দিলে রিপোর্ট পজেটিভ আসে। পরে তাদের জ্বর, সর্দি, কাশি হলেও সেরে যায়। পরে জায়েদ কৌতূহলবশত করোনা টেস্ট করালে তার করোনা পজেটিভ আসে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা,ইবি,শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close