ইবি প্রতিনিধি

  ১৩ এপ্রিল, ২০২০

ইবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা (একাডেমিক কার্যক্রম) ও আবাসিক হলসমূহ বন্ধ থাকবে।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আবদুল লতিফ। তিনি বলেন, দেশে করােনার সংক্রামণ বৃদ্ধি পাওয়ায় বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা ও আবাসিক হলসমূহ অনির্দিষ্টাকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে ক্যাম্পাস খোলার অন্তত তিন দিন আগে বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীকে বিষয়টি জানানো হবে।

এর আগে সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়, সরকারি সিদ্ধান্তের ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকলেও তা ২৫ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ছুটিতে ক্যাম্পাসে জরুরি চিকিৎসাসেবা চালু থাকবে।

ক্যাম্পাসে অবস্থানকারী ও নিরাপত্তা কর্মীদের স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক দায়িত্ব পালন করতে বলা হয়েছে। এছাড়া করােনা পরিস্থিতিসংক্রান্ত যেকোনো জরুরি প্রয়োজনে ইবি করোনা প্রতিরােধ সেলের সঙ্গে যােগাযােগ করতে বলা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইবি,করোনাভাইরাস,করোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close