রাবি প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি, ২০২০

রাবিতে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষকের মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) হত্যার উদ্দেশে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়ার অভিযোগ তুলে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছেন আরেক শিক্ষক।

গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর মতিহার থানায় মামলাটি দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. আসগর আলী। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেন। এদিকে অভিযোগ করা হয়েছে একই বিভাগের অধ্যাপক ড. খাইরুল ইসলামের বিরুদ্ধে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ অফিসে অফিস নথি ফটোকপি করার সময় অধ্যাপক খাইরুল ইসলাম তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

এ সময় অধ্যাপক ড. আসগর আলী মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা নেন অধ্যাপক আলী। হত্যার উদ্দেশেই তাকে ধাক্কা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়া এর আগে গত বছরের ৯ নভেম্বর ক্ষতি করতে পারেন দাবি করে নগরীর মতিহার থানায় অধ্যাপক খাইরুলের বিরুদ্ধে একটি জিডি করেন তিনি।

তবে বরাবরই এমন অভিযোগ বানোয়াট বলে দাবি করে আসছেন অধ্যাপক খাইরুল ইসলাম। তিনি বলেন, ওই দিন অফিস নথি হাইজ্যাক করে অন্য জায়গায় ফটোকপি করছেন এমন খবর পেয়ে সেখানে উপস্থিত হই। তারপর নথি নিয়ে নিয়েছিলাম। নথি নেওয়ার সঙ্গে সঙ্গেই তিনি পড়ে যান। আমিও হতচকিত হয়ে যাই। তিনি আইনের আশ্রয় নিলে আমিও আমার বিষয়গুলো উপস্থাপন করে আইনের আশ্রয় নেব বলে দাবি করেন তিনি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাবি,রাজশাহী বিশ্ববিদ্যালয়,শিক্ষক,মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close