জাবি প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২০

দিনাজপুরে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছা’

দিনাজপুরে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত গরিব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছা’।

‘আসুন সকলে মিলে শীতার্তদের পাশে দাঁড়াই’ এই স্লোগানে শনিবার সকালে দিনাজপুরের খানসামা উপজেলায় এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চালায় সংগঠনটি। সংগঠনটির আহ্বায়ক ও ইতিহাস বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী নুরুজ্জামান শুভ প্রতিদিনের সংবাদকে এসব তথ্য জানান।

শুভ জানান, ইচ্ছার পক্ষ থেকে খানসামা উপজেলার জাহাঙ্গীরপুর, বিষ্ণুপুর ও গোবিন্দপুর গ্রামের ৭০ জন অসহায় মানুষের মাঝে ৭০টি কম্বল বিতরণ করা হয়। এছাড়া কম্বল বিতরণের পাশাপাশি জাবির বিভিন্ন আবাসিক হল থেকে সংগৃহীত ২০০ থেকে ৩০০ পুরোনো কাপড় স্থানীয় একটি ক্লাবকে বিতরণের জন্য দেওয়া হয়েছে। তারা এসব কাপড় পরে দুস্থদের মাঝে বিতরণ করবে।

নুরুজ্জামান শুভ আরো বলেন, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমরা শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র দিয়েছি। এই কার্যক্রম চালাতে ইচ্ছার উপদেষ্টামণ্ডলীসহ অনেকেই আর্থিক সহযোগিতা করেছেন। আমরা তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

এই শীতবস্ত্র বিতরণের সময় ইচ্ছার যুগ্ম আহ্বায়ক রাকিব খান, সদস্য সচিব মামুনূর রশিদ, আলোকঝাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আতিকুর রহমান সহ স্থানীয় গণ্য মান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এর আগেও ইচ্ছা শীতার্তদের মাঝে শীতবস্ত্র এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বলে জানান তিনি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শীতবস্ত্র বিতরণ,ইচ্ছা,স্বেচ্ছাসেবী সংগঠন,জাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close