জাবি প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২০

ঢাবি ছাত্রীকে ধর্ষণ

ধর্ষকের বিচার দাবিতে জাবি ছাত্রলীগের বিক্ষোভ

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনার প্রতিবাদ ও ধর্ষকের শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে সেখানে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘বাংলাদেশ স্বাধীন হওয়ার ৪৮ বছর পরেও এমন অবস্থায় এসে দাঁড়িয়েছি, যে সময় আমাদের মা-বোনেরা নিরাপদ নয়। যারা এ নিকৃষ্ট কাজটি করেছে তারা মানুষ নয়, মানুষ নামের পশু। তাদেরকে সমাজের নিকৃষ্টতম স্থানে নিক্ষেপ করা উচিত। অতিদ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানাচ্ছি। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের কাজ করতে সাহস না পায়।’

বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শামীম আহমেদ শিকদার, নাহিদ হোসেন, জহিরুল ইসলাম বাবু, মো. মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফফান হোসেন আপন, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান, অভিষেক মন্ডল, আকলিমা আক্তার এশা সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,ছাত্রলীগ,ঢাবি ছাত্রী ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close