reporterঅনলাইন ডেস্ক
  ০৭ অক্টোবর, ২০১৯

২ শিক্ষার্থী আটক

বুয়েটের হলে ছাত্রের লাশ, পিটিয়ে হত্যার অভিযোগ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলে সিঁড়ি থেকে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

আবরার ফাহাদ (২১) নামে এ শিক্ষার্থী ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে সহপাঠীরা অভিযোগ করেছেন।

এরইমধ্যে সোমবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য ২ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন বলেন, রাসেল ও ফুয়াদ নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই দুইজনকে জিজ্ঞাসাবাদে অন্য কারও নাম পাওয়া গেলে জানানো হবে।

বুয়েটের ডাক্তার মাসুক এলাহী এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে শেরে বাংলা হলের প্রথম ও দ্বিতীয় তলার মাঝামাঝি জায়গায় ফাহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখি। তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখা গেছে।

পরে ফাহাদের লাশ সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফাহাদের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন। তবে তার মৃত্যুর কারণ বিষয়ে বিস্তারিত জানা যায়নি বলে জানান তিনি।

এদিকে সহপাঠীদের অভিযোগ, রোববার রাত আটটার দিকে শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে কয়েকজন আবরারকে ডেকে নিয়ে যায়। এরপর রাত দুইটা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। তাদের ধারণা, ২০১১ নম্বর রুমে নিয়ে তাকে পিটানো হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বুয়েট,ছাত্রের লাশ,বুয়েট ছাত্রের লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close