ঢাবি প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০১৯

প্রাণনাশের শঙ্কায় ভিপি নুর

সংবাদ সম্মেলনে দাবি

পটুয়াখালীতে এক জনপ্রতিনিধির নির্দেশে হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ডাকসুর ভিপি নুরুল হক নুর। বর্তমানে প্রাণনাশের শঙ্কাবোধ করছেন বলেও জানান তিনি। তাই এসব হামলার সঙ্গে জড়িতদের বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন নুর। চলতি মাসের ১৪ তারিখ নিজ এলাকা পটুয়াখালীতে হামলার শিকার হওয়ার ব্যাপারে

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলন করে তিনি এসব কথা বলেন।

ডাকসু ভিপির অভিযোগ, হত্যার উদ্দেশ্যেই রড, স্টিলের পাইপ ও চাপাতি নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালানো হয়।

তিনি বলেন, গত ১৪ আগস্ট বোনের বাড়ি যাওয়ার পথে একজন প্রতিনিধির নির্দেশে উলানিয়া বাজারে চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী, গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহের নেতৃত্বে তার ভাই নুরে আলম, লিটু পেদা, আব্বাস পেদা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম রণো, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, উলানিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল, যুবলীগ নেতা ইদ্রিস, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ফরিদ আহসান কচিন, বর্তমান সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ, ছাত্রলীগ নেতা জাহিদ, তূর্যসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাকে হত্যার উদ্দেশ্যে রড, স্টিলের পাইপ ও চাপাতি নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলার পর তাকে চিকিৎসাসেবা থেকেও বঞ্চিত করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাসীরা শুধু হামলা করেই ক্ষান্ত হয়নি, তারা আমাকে চিকিৎসার মতো মৌলিক অধিকার থেকেও বঞ্চিত করেছে। ডাক্তার সিটিস্ক্যান ও ক্রিয়েটিনিন পরীক্ষা করার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলেও সন্ত্রাসীরা এবং পুলিশ আমাকে জোর করে বাসায় পাঠিয়ে দেয়।

নুর আরও বলেন, এ অবস্থায় আমি আমার প্রাণনাশের শঙ্কাবোধ করছি। ছাত্রসমাজ তথা দেশবাসীর কাছে অনুরোধ, আপনারা অন্যায়-অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদী মানুষের পাশে দাঁড়িয়ে সন্ত্রাসীদের বিচারের দাবিতে সোচ্চার হোন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকসু ভিপি,ভিপি নুর,প্রাণনাশ,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close