জাককানইবিতে লেটস টকের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৩:১১

জাককানইবি প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের আয়োজনে আন্ত:বিশ্ববিদ্যালয় পাবলিক স্পিকিং কম্পিটিশন ‘লেটস টক সিজন ২’-এর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডের আনুষ্ঠানিকতা শুরু হয়। ১৪ জন প্রতিযোগী  বিভিন্ন বিষয়ের ওপর তাদের বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিচারক ছিলেন—এইচআরএম বিভাগের সহকারী অধ্যাপক মো. মিলন, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক অপর্না আউয়াল এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক চন্দন কুমার পাল। প্রতিযোগীদের বক্তব্যের ওপর ভিত্তি করে বিচারক তিনজনকে বিজয়ী ঘোষণা করেন। প্রতিযোগিতায় প্রথম হয়েছে মোস্তাফিজুর রহমান সেতু, দ্বিতীয় ফজলে রাব্বী এবং তৃতীয় ধনঞ্জয় দিব্রু।

কানিজ ফাতেমা শান্তা ও আবু হাইসাম হিমেলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন—বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল আমিন, স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের সভাপতি ইবনুল হায়দার নাকিব, সাধারণ সম্পাদক সুজন বণিকসহ ক্লাবের সদস্যরা।

রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

পিডিএসও/হেলাল