কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে চাকরির মেলা ১০ জুলাই

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১০:৫৬

জাককানইবি প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ক্যারিয়ার ক্লাবের আয়োজনে আগামী ১০ জুলাই প্রথমবারের মতো হতে যাচ্ছে ‘জব ফেয়ার ২০১৯’। প্রাণ, বেঙ্গল গ্রুপ, মেঘনা গ্রুপ, অগম্যাডিক্স, ওয়ালটন, ইওন গ্রুপ, জাগো জবস, বিওয়াইএলসিসহ দেশ-বিদেশের ১৫টিরও অধিক কোম্পানি এই চাকরি মেলায় অংশগ্রহণ করবে। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে সংগঠনটির সভাপতি অমিত হাসান রনি জানান, আগ্রহী চাকরি প্রার্থীরা যোগ্যতার ভিত্তিতে সরাসরি নিজেদের পছন্দের কোম্পানিসমূহে সিভি জমা দিতে পারবেন এবং নির্বাচিত সিভিসমূহের মধ্যে তাৎক্ষণিক ভাইবার মাধ্যমে যোগ্য প্রার্থীদের জন্য থাকছে চাকরির সুযোগ।

তিনি আরো জানান, কোনো প্রকার রেজিস্ট্রেশন ফি ছাড়া দিনব্যাপী অভিজ্ঞ প্রফেশনালসদের অংশগ্রহণে চাকরি প্রার্থী ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ক্যারিয়ার ও জব মার্কেটসম্পর্কিত সেমিনার অনুষ্ঠিত হবে।

ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক সালমান আল মামুন জানান, দেশের সকল পাবলিক, প্রাইভেট ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ের ওপর বিবিএ/এমবিএ/অনার্স/মাস্টার্স বা সমমানের ডিগ্রিধারীরা জব ফেয়ারে কাঙ্ক্ষিত চাকরির জন্য আবেদন করবে পারবে। এছাড়াও স্নাতক অধ্যয়নরত চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা ইন্টার্নশিপের জন্য ক্ষেত্রবিশেষে নিজেদের সিভি জমা দিতে পারবে।

প্রোগ্রামটির টাইটেল স্পন্সর বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেড (বিআইএফএফএল) এবং পাওয়ার্ড বাই জমিদারবাড়ি ইভেন্ট ম্যানেজমেন্ট।

পিডিএসও/হেলাল