চবি ডিনকে বহনকারী গাড়ি দুর্ঘটনার কবলে

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৭:২৩ | আপডেট : ১৮ জুন ২০১৯, ১৭:৪৪

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ডিনকে বহনকারী একটি প্রাইভেটকার দুর্ঘটনার কবলে পড়েছেন। গাড়িতে থাকা কেউ হতাহত না হলেও গাড়িটির প্রায় ২ লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এবিএম আবু নোমানকে চট্টগ্রাম নগরী হতে বিশ্ববিদ্যালয়ে আসার সময় হাটহাজারী থানাধীন লালিয়ারহাট কালু শাহ মাজারের সামনে কারটিকে ফটিকছড়ি অভিমুখী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়ে আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এবিএম আবু নোমান জানান, কালু শাহর মাজারের সামনে হঠাৎ করে আমাদের গাড়ির পেছন থেকে শব্দ শুনতে পাই এবং সামনের চেয়ারের সাথে ধাক্কা খাই। সঙ্গে সঙ্গে আমাদের গায়ে গাড়ির ভাঙ্গা কাঁচের টুকরো এসে লাগে।

চালক দিদার জানায়, গাড়িকে পেছন থেকে মেরে দেয়া হয়েছে। পরক্ষণেই আমরা বাসের চালককে জিজ্ঞেস করলে ড্রাইভার বলে তাদের গাড়িতে ব্রেক নাই।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. মো. রাশেদ-উন-নবী জানান, গাড়ি দুটি ক্যাম্পাসে নিয়ে আসা হয়েছে। গাড়ির পেছনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে প্রায় ২ লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা মালিকপক্ষকে ডেকেছি। ক্ষতিপূরণ দিয়ে তারা গাড়িটি ছাড়িয়ে নিয়ে যাবে। 

পিডিএসও/তাজ