সরকারি মুজিব কলেজে ‘বন্ধনের’ যাত্রা শুরু

প্রকাশ : ০৯ জুন ২০১৯, ১৪:০৬

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকারি মুজিব কলেজের সাবেক শিক্ষার্থীদের (স্নাতক ও স্নাতকোত্তর) নিয়ে উচ্চ শিক্ষায় উদ্বুদ্ধ ও সার্বিক সহযোগিতার প্রয়াসে ‘বন্ধন’ নামে একটি সম্প্রীতিমূলক সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

রোববার সকাল ৯টায় সরকারি মুজিব কলেজের হল রুমে ২০১৫ থেকে ২০১৯ পর্যন্ত সরকারি মুজিব কলেজের সাবেক শিক্ষার্থী যারা বর্তমানে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে স্নাতক-স্নাতকোত্তরে অধ্যয়নরত তাদের নিয়ে ঈদ পুনর্মিলনীর মধ্য দিয়ে এই সংগঠন যাত্রা শুরু করে। পরে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

সংগঠনের আহ্বায়ক করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সরকারি মুজিব কলেজের সাবেক শিক্ষার্থী-১৬ ব্যাচের আজহারুল কবির নিলয়কে, সদস্য সচিব হয়েছেন ইকবাল হোসেন টিটু (চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়)। যুগ্ম আহ্বায়ক সজিব ভৌমিক (জগন্নাথ বিশ্ববিদ্যালয়), মাইনুল ইসলাম সৈকত (চট্টগ্রাম কলেজ)।

কার্যকরী সদস্যের মধ্যে রয়েছেন কাজী রেদোয়ানুল (রাজশাহী বিশ্ববিদ্যালয়), সায়েমা আক্তার মনি (সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয় কলেজ), সামিয়ায়ে জহুরা (নোয়াখালী কলেজ), মাজেদুর রহমান তালিব (ঢাকা বিশ্ববিদ্যালয়), সুস্মিতা ভৌমিক (ন্যাশনাল মেডিকেল কলেজ), আয়েশা সিদ্দিকা (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), নুর জাহান সূরভী (জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), মাজহারুল ইসলাম (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), শাহাদাত হোসেন নিশাদ (তিতুমীর কলেজ), শামিম ইমতিয়াজ (তিতুমীর কলেজ), আনোয়ার হোসেন (ঢাকা কমার্স কলেজ)।

উল্লেখ্য, আগামী পবিত্র ঈদুল আজহার পরে ঈদপ্রীতি অনুষ্ঠানের মধ্য দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার কথা রয়েছে।

পিডিএসও/হেলাল