reporterঅনলাইন ডেস্ক
  ২৯ এপ্রিল, ২০১৯

জাবিতে ছাত্র ইউনিয়নের কাউন্সিলে মারামারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের ৩৯ তম কাউন্সিল চলাকালে মারামারির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি নির্বাচন চলছিল। এ সময় অনিয়মের অভিযোগ তুলে কাউন্সিলরদের একটি অংশ বিক্ষোভ করে। এক পর্যায়ে তারা সেখান থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা তাদের বাধা দেয়।

এরপর দু'পক্ষের হাতাহাতির ঘটনা ঘটে। এতে সংগঠনটির ঢাকা কলেজ সংসদের সভাপতি সহ ৫ জন আহত হন। পরে জুবায়েরকে সাভারের একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

ছাত্র ইউনিয়নের জাবি সংসদের সভাপতি নজির আমিন চৌধুরি জয় বলেন, একটি পক্ষ হট্টগোল করে বের হতে চাইলে বাধা দেই। তারা আমাকে ধাক্কা দিয়ে বের হয়ে যায়। আমাদের একজন ধাক্কা দেওয়ার কারণ জানতে চাইলে কথা কাটাকাটি হয়। এর বেশি কিছু হয়নি।

এ বিষয়ে বি এম জুবায়ের প্রধান বলেন, সংগঠনের গঠনতন্ত্র বিরোধীভাবে কমিটি পাশ করার চেষ্টা চলছিল। আমরা এর প্রতিবাদ করে বেরিয়ে যাই। পরে পেছন থেকে ছাত্র ইউনিয়নের জাবি সংসদের জর্জ নামের একজনের নেতৃত্বে ১০-১২ জন আমাদের ওপর হামলা চালায়। এতে আমি গুরুতর আহত হই।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,ছাত্র ইউনিয়ন,কাউন্সিল,মারামারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close