reporterঅনলাইন ডেস্ক
  ২৪ এপ্রিল, ২০১৯

তীব্র যানজট, ভোগান্তি

দ্বিতীয় দিনের মতো শিক্ষার্থীদের সড়ক অবরোধ

দ্বিতীয় দিনের মতো ৫ দফা দাবিতে রাজধানীর নীলক্ষেত মোড়ে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত হওয়া সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা। বুধবার সকাল থেকেই সেশন জট, ক্রুটিপূর্ণ ফলাফল এবং ফলাফল প্রকাশের বিলম্বসহ নানা সমস্যা সমাধানের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে সাত সরকারি কলেজের প্রায় তিনশ শিক্ষার্থী।

এদিকে নীলক্ষেত মোড়ে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি ও সড়ক অবরোধের ফলে রাজধানীতে দেখা দিয়েছে তীব্র যানজট। অবরোধের ফলে মিরপুর রোডের যানবাহনকে সায়েন্স ল্যাব ক্রসিং দিয়ে এ্যালিফেন্ট রোড হয়ে চলাচল করতে হচ্ছে। যার ফলে মিরপুর রোডের সায়েন্স ল্যাব থেকে আসাদগেট পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার আবদুল্লাহিল কাফী জানিয়েছেন, ঘটনাস্থলে শিক্ষার্থীদের সঙ্গে ঢাবির প্রক্টর কথা বলছেন। এখন পর্যন্ত অবরোধ প্রত্যাহার হয়নি।

এর আগে মঙ্গলবার সকাল ১০টা থেকে ঢাকা কলেজের সামনে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। বিক্ষোভে সাত কলেজের শিক্ষার্থীরা এতে অংশ নেন। বিক্ষোভ শেষে ১১টার দিকে নীলক্ষেত মোড়ের সড়ক অবরোধ করেন তারা। এতে নীলক্ষেত-নিউমার্কেট রুটের যান চলাচল বন্ধ হয়ে যায়। আশপাশ এলকায় দেখা দেয় যানজট। তবে রোগী এবং রোগীবাহী যান চলাচলে কোনো বাধা ছিল না।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক অবরোধ,সাত সরকারি কলেজ,অবস্থান কর্মসূচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close