চবি প্রতিনিধি

  ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

মধ্যরাতে চবি হলে তল্লাশি : আগ্নেয়াস্ত্রসহ আটক ১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও এক নারীসহ ১৮ ছাত্রলীগ কর্মীকে আটক করা হয়েছে। রোববার রাত ২টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি ও হাটহাজারী থানা পুলিশের সমন্বয়ে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল ও সোহরাওয়ার্দী হলে এ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযানে চবি প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী, সহকারী প্রক্টর লিটন মিত্র ও হেলাল উদ্দিন আহম্মদের উপস্থিতিতে হাটহাজারী সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম ও হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর অংশ নেন। আটককৃতদের পরিচয় এখনো জানা না গেলেও ওই তরুণী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নয় বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী বলেন, পুলিশের সহায়তায় বিশ্ববিদ্যালয় প্রশাসন দুটি হলে তল্লাশি চালিয়েছে। এ সময় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। কিছু দেশীয় অস্ত্রও পাওয়া গেছে।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে শাখা ছাত্রলীগের কয়েকটি গ্রুপের মধ্যে সংঘর্ষ ও উত্তেজনা চলতে থাকে। পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন কয়েক দফা সংঘর্ষ থামালেও ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ বিরাজমান ছিল। অস্হিতিশীল পরিস্থিতি এড়াতে গতকাল রাতে এ তল্লাশি অভিযান পরিচালিত হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,চবি,তল্লাশি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close