ঢাবি প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৯

ঢাবিতে অছাত্র ও বহিরাগতদের হল ছাড়ার নির্দেশ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন সামনে রেখে হলকে বহিরাগতমুক্ত করতে অছাত্র ও বহিরাগতদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

রোববার প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক এ নির্দেশ দেওয়া হয়। এ মর্মে হলগুলোতে নোটিস দিয়েছে নিজ নিজ হল কর্তৃপক্ষ।

নোটিসে বলা হয়েছে, ‘আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনকে সামনে রেখে হলকে বহিরাগতমুক্ত করার জন্য প্রভোস্ট কমিটির স্ট্যান্ডিং কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী মাস্টার্স শ্রেণির যেসব ছাত্রের পরীক্ষা শেষ হয়েছে, তাদের অনতিবিলম্বে হল অফিসে সিট বুঝিয়ে দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

অছাত্র ও বহিরাগত ব্যক্তি কারো কক্ষে অবস্থান করলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অবহিত করে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বলেন, সব হলের জন্য এই নির্দেশ দেওয়া হয়েছে। এ জন্য হলের প্রত্যেকের কাছে সহযোগিতা কামনা করছি। ডাকসু নির্বাচন যাতে হয়, এর জন্য সবকিছুই করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাবির হল,বহিরাগত,হল ছাড়ার নির্দেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close