এটিএম বুথের সুবিধা পাবে ইবি শিক্ষক-শিক্ষার্থীরা

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৬:৩৭

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের ব্যাংকিং লেনদেনের সুবিধার্থে ক্যাম্পাসের অভ্যন্তরে এটিএম বুথ স্থাপন করা হচ্ছে। অগ্রণী ব্যাংক ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা তত্ত্বাবধানে এ বুথ স্থাপন করা হচ্ছে বলে জানা গেছে। 

এ উপলক্ষে সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন চত্বরে মাটি কেটে বুথের ভিত্তি প্রস্তর স্থাপনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী।

এ সময় উপস্থিত ছিলেন— বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মাহবুবর রহমান, মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. নেছার উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুল, অগ্রণী ব্যাংক ইবি শাখার ব্যবস্থাপক লুৎফর রহমান প্রমুখ। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল বলেন, ‘ব্যাংকিং লেনদেনের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয় পরিবারের সবার কথা চিন্তা করে ক্যাম্পাসের অভ্যন্তরে এই প্রথম কোনো বুথ স্থাপন করা হচ্ছে। আশা করি আগামী ২ মাসের মধ্যে এ বুথের কার্যক্রম শুরু হবে।’

পিডিএসও/অপূর্ব