ঢাবি প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০১৯

সহপাঠীকে তুলে নেওয়ার চেষ্টার ঘটনায় ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক ও উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানিয়েছে ভুক্তভোগী ওই ছাত্রীর বিভাগের সহপাঠীরা। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের সামনে বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধন থেকে তারা এ দাবি জানান।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় লালমনিরহাটের সাবেক এক ছাত্রলীগ নেতা হাতিবান্ধা থানার দোয়ানী তিস্তা ব্যারেজ এলাকায় থেকে গত বুধবার ওই ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। পরে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা তফিউজ্জামান জুয়েলকে প্রধান আসামি করে তার সহযোগী আরও কয়েকজনের নামে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

মানববন্ধনে সহপাঠীকে তুলে নেওয়ার চেষ্টা করার প্রতিবাদ জানিয়ে ওই শিক্ষার্থীর সহপাঠীরা বলেন, অপরাধী কোনো দলের নয়। তাই এই নিকৃষ্ট কাজের সঙ্গে যারা জড়িত তাদের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য দেন ভুক্তভোগী ওই ছাত্রীর বড় ভাই ও বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমসের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী মাসুদ আল ইসলাম, নাট্যকলা বিভাগের শিক্ষার্থী তানভীর হাসান সৈকত প্রমুখ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সহপাঠী,ঢাবি শিক্ষার্থী,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close