নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন বৃহস্পতিবার

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:০০

নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০১৯ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন কৃষি বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান ভূইয়া। 

নীল ও সাদা এ দুই দলে নির্বাচনে অংশগ্রহণ করবেন নোবিপ্রবির শিক্ষকবৃন্দ। এবারের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রার্থীরা হলেন নীল দলের কৃষি বিভাগের অধ্যাপক ড. গাজী মো. মহসিন ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাসির উদ্দিন। এবং সাদা দলের মৎস্য ও সমুদ্র বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর সরকার ও ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলাম। 

এদিকে, কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় চারটি পদের পদপ্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আতিকুর রহমান ভূইয়া। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন— যুগ্ম সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক নুরুজ্জামান ভূঁইয়া (আই আই টি ইনস্টিটিউট), কোষাধ্যক্ষ পদে প্রভাষক ইকবাল হোসেন (অর্থনীতি বিভাগ), প্রচার সম্পাদক পদে সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম (কৃষি বিভাগ) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রভাষক ওয়ালিউর রহমান আকন্দ বিপুল (শিক্ষা বিভাগ)। 

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর নোবিপ্রবির শিক্ষক সমিতির তফসিল ঘোষণা করা হয়। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে ভোট গ্রহণ চলবে এবং একই দিন বিকেল ৫ টায় ফলাফল ঘোষণা করা হবে। 

পিডিএসও/অপূর্ব