চবির কটেজ থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৭ | আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:০৭

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হল সংলগ্ন এতিম আলী কটেজ থেকে চবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলিশ। নিহত শিক্ষার্থীর নাম জাহাঙ্গীর রাজু। সে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

আজ বৃহঃস্পতিবার  দুপুর ২ টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি ও হাটহাজারী থানার সহকারী কমিশনার (ভূমি) অংসাং খিশার উপস্থিতিতে লাশ উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ। এরপর লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) পাঠানো হয়।

জানা যায়, জাহাঙ্গীর রাজুর বাড়ি নোয়াখালী জেলার সোনামুড়ির হোসাইনপুর গ্রামে। তার পিতার নাম সিরাজুল ইসলাম। প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী সাজ্জাদ হোসেন জানান, সকালে রাজুর বাড়ি থেকে তার ভাই ফোন করে যোগাযোগ করতে পারছে না বলে জানান। সকাল সাড়ে ৮টার দিকে অনেক ডাকাডাকি করেও রাজুর কোনো সাড়া মেলেনি। পরে ১১টার দিকে জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। দুই দিন আগেও তার সঙ্গে সামনা-সামনি কথা হয়েছিল। সেই সময় তাকে স্বাভাবিকই মনে হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী বলেন, এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ পাওয়ার খবর শুনেছি। তবে আত্মহত্যা কি– না আমরা এখনো নিশ্চিত নই। ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত বলা যাবে। 

এ ব্যাপারে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর আমরা নিশ্চিত হতে পারব।

পিডিএসও/তাজ