গাজীপুর প্রতিনিধি

  ০২ ডিসেম্বর, ২০১৮

জাতীয় বিশ্ববিদ্যালয়

মাস্টার্স ভর্তির প্রথম মেধা তালিকা ৪ ডিসেম্বর

মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা ৩ ডিসেম্বর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমের বিষয়ভিত্তিক ১ম মেধা তালিকা ৪ ডিসেম্বর প্রকাশ করা হবে।

ফল ওই দিন বিকেল ৪টা থেকে SMS এর মাধ্যমে nu<space>atmf<space>roll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েব সাইট www.nu.ac.bd/admissions থেকে ফল পাওয়া যাবে।

এ ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে। রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা ৩ ডিসেম্বরঃ

এদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে বিএড/ বিএমএড/ বিএসএড/ বিপিএড/ এমএড/ এমএসএড/ এমপিএড/ এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের কোটার মেধা তালিকা ৩ ডিসেম্বর প্রকাশ করা হবে।

ওই ফল একইদিন বিকাল ৪টা থেকে SMS এর মাধ্যমে nu<space>atpm<space>roll no লিখে ১৬২২২ নাম্বারে send করে এবং রাত ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে পাওয়া যাবে। এ ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১ জানুয়ারি থেকে শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়/ অন্য বিশ্ববিদ্যালয়ে যে কোনো শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোনো শিক্ষার্থী ২০১৯ সালের মাস্টার্স প্রফেশনাল প্রোগ্রামের উল্লেখিত কোর্সসমূহে ভর্তি হতে পারবে না। একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে কোনো প্রার্থী দ্বৈত ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় বিশ্ববিদ্যালয়,মাস্টার্স,ভর্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close