জাবি প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০১৮

জাবিতে দিনব্যাপী আর্ট ক্যাম্প অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘সংঘাত নয় সম্প্রীতি’ শীর্ষক দিনব্যাপী আর্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ‘মানুষের জন্য ফাউন্ডেশন’র সহযোগিতায় ও ‘কাক কমিউনিকেশন’ এ আর্ট ক্যাম্পের আয়োজন করে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর সংলগ্ন সুপারিতলায় জাবি কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক প্রধান অতিথি হিসেবে আর্ট ক্যাম্পের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, ‘এ ধরনের সৃজনশীল উদ্যোগ সারাদেশে ছড়িয়ে দিতে হবে। সমাজকে সংঘাতের মত নেতিবাচকতা থেকে মুক্ত করতে ছাত্র-শিক্ষক সকলকেই এগিয়ে আসতে হবে। এ ধারা অব্যাহত থাকলে ভবিষ্যতে বাংলাদেশকে সংঘাতমুক্ত করা সম্ভব হবে।’

পরে বিকেল পাঁচটায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে সনদ প্রদান ও পুরস্কার বিতরণ করেন আর্ট ক্যাম্পের বিচারক চারুকলা বিভাগের শিক্ষক শামীম রেজা। চারুকলা বিভাগের ৪২ তম ব্যাচের শিক্ষার্থী ওসনিন আরা অন্তরা ও আশিকুর রহমান এবং ৪৫ তম ব্যাচের শাবাবা কামালের আকাঁ ছবি সেরা তিন ছবি হিসেবে নির্বাচিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মানুষের জন্য ফাউন্ডেশন এর সম্প্রীতি প্রকল্পের সহকারী ব্যবস্থাপক শাহজাদী বেগম, কাক কমিউনিকেশনের প্রধান নির্বাহী জাহিদুল ইসলাম, ছাত্র ইউনিয়নের বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি নজির আমিন চৌধুরী উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,আর্ট,ক্যাম্প
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close