ইবি প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০১৮

ইবিতে ছাত্রলীগের নির্বাচনী প্রস্তুতি মিছিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্বাচনী প্রস্তুতি মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বুধবার বেলা ১২টায় এ মিছিল করে তারা।

দলীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগের কেন্দ্র থেকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটির কার্যক্রমের উপর স্থগিতাদেশ মৌখিকভাবে তুলে নেওয়া ও জাতীয় সংসদ নির্বাচনে মূল দল আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষ্যে প্রস্তুতি মিছিল করে তারা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন এবং সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে সকাল সাড়ে ১১টায় দলীয় টেন্ট থেকে এ মিছিল বের করা হয়। এরপর মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন— ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলো, রিজভী আহমেদ পাপন, তৌকির মাহফুজ মাসুদ, মিজানুর রহমান লালন, আব্দুল্লাহ আল মামুন, জোবায়ের আল মাহমুদ, ফয়সাল সিদ্দীকি আরাফাতসহ কয়েক শতাধিক নেতাকর্মী।

মিছিল শেষে দলীয় টেন্টে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদেরকে সতর্ক থাকার আহ্বান জানান। একই সঙ্গে যে কোনো ধরনের বিশৃঙ্খলা প্রতিরোধে দলের মধ্যে যেন কোনও অনুপ্রবেশকারী প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখার নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিতাদেশ দেয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইবি,ছাত্রলীগ,মিছিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close