শাবিপ্রবিতে অপেক্ষমান তালিকায় ভর্তি শুরু রোববার

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৮, ১৬:৫১

শাবিপ্রবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক ১ম সেমিস্টারের অপেক্ষমান তালিকা থেকে ভর্তি আগামী রোববার থেকে শুরু হবে। 

শনিবার বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়। 

রোববার সকালে অপেক্ষমান তালিকার বি-১ ইউনিটের ১-৭০০ এবং সোমবার একই ইউনিটের অপেক্ষমান তালিকার ৭০১-১৪০০ পর্যন্ত ভর্তি অনুষ্ঠিত হবে। একইদিন বিকেলে বি-২ ইউনিটের অপেক্ষমান ১-৩০ এবং সংশ্লিষ্ট ইউনিটের বিভিন্ন কোটায় অপেক্ষমান তালিকার মধ্যে মুক্তিযোদ্ধা কোটা ১-১৭, প্রতিবন্ধী কোটা ১-৩, পোষ্য কোটা ১-১, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটা ১-৯ এবং বি-২ ইউনিটের মুক্তিযোদ্ধা কোটা ১-১ পর্যন্ত ভর্তি করানো হবে। 

এদিকে এ ইউনিটের অপেক্ষমান তালিকা থেকে ভর্তি আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হবে হবে। ওইদিন সকালে বিজ্ঞান শাখায় ১-১০০, মানবিকে ১-৫০ এবং বাণিজ্য বিভাগে ১-২ পর্যন্ত ভর্তি অনুষ্ঠিত হবে। 

এছাড়া বিকেলে কোটায় বিজ্ঞান শাখা থেকে মুক্তিযোদ্ধা কোটা ১-৩, প্রতিবন্ধী কোটা ১-২, পোষ্য কোটা ১-৫ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটা ১-২, মানবিকে মুক্তিযোদ্ধা কোটা ১-৪, প্রতিবন্ধী কোটা ১-৩ ও  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটা ১-১, বাণিজ্য শাখায় মুক্তিযোদ্ধা কোটা ১-১ ও চা-শ্রমিক কোটা থেকে ১-১ পর্যন্ত ভর্তি করানো হবে। 

এছাড়া ভর্তি সংক্রান্ত যেকোন তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (admission.sust.edu) অথবা ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করেও জানা যাবে।

পিডিএসও/অপূর্ব