তাহমিনা বানু স্মারক বৃত্তি পেলেন ঢাবির ৩ শিক্ষার্থী

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৭:৫৫

ঢাবি প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) লোক প্রশাসন বিভাগের প্রাক্তন ছাত্রী তাহমিনা বানু (শিলু) স্মরণে বিভাগের অসচ্ছল ও মেধাবী তিনজন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে ট্রাস্ট ফান্ডের দাতা তাহমিনা বানুর (শিলু) বড় ভাই অধ্যাপক ড. মোহাম্মদ আলী তসলিম উপস্থিত ছিলেন। সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. মোবাশ্বের মোনেম ছাড়াও তাহমিনা বানুর (শিলু) কয়েকজন সহপাঠী বন্ধু ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপাচার্য আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জ্ঞাপন করেন। তিনি সমৃদ্ধ দেশ গঠনের লক্ষ্যে নৈতিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। বৃত্তিপ্রাপ্ত  শিক্ষার্থীরা হলেন— সুপ্তি বালা, সাইদুর রহমান ও তনুশ্রী বিশ্বাস।

পিডিএসও/অপূর্ব