রিকশা থেকে পড়ে চবি শিক্ষার্থী নিহত

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৭:২৮

চবি প্রতিনিধি

চলন্ত রিকশা থেকে পড়ে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা একটার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট সংলগ্ন বিশ্ববিদ্যালয় ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম মাহমুদুল হাসান। সে বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স ইন্সটিটিউটের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুর দুইটায় সমাজবিজ্ঞান অনুষদ থেকে ফরেস্ট্রির দিকে রিকশায় আসছিলো মাহমুদুল। এসময় সে হঠাৎ মাথা ঘুরে রিক্সা থেকে পড়ে যায়। কপাল ও নাক ফেটে রক্তপাত হতে থাকলে তাৎক্ষণিকভাবে প্রক্টর অফিসে জানিয়ে তাকে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র প্রতিদিনের সংবাদকে বলেন, আমরা এ ধরনের একটি ঘটনার বিষয়ে জানতে পেরেছি। একজন শিক্ষার্থী আহত হওয়ার খবর শুনতে পেয়ে তাকে প্রাথমিকভাবে চবি মেডিকেল সেন্টার ও পরে চমেকে পাঠানো হয়। চমেকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। 

চবি মেডিকেল সেন্টারের চিফ মেডিকেল অফিসার ডা. তৈয়বুর রহমান বলেন, আহত শিক্ষার্থীকে আমরা অজ্ঞান অবস্হায় পেয়েছি। আমাদের কাছে নিয়ে আসার আগেই সম্ভবত তার মৃত্যু হয়েছে। 

পিডিএসও/অপূর্ব