ইবিতে আমরা মুক্তিযোদ্ধার সন্তানের নতুন কমিটি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ১১:৩৩ | আপডেট : ২৩ অক্টোবর ২০১৮, ১২:১২

ইবি প্রতিনিধি
আহ্বায়ক আলমগীর হোসেন আলো, সদস্যসচিব আবু হেনা মোস্তফা কামাল

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। দীর্ঘ ৮ বছর পর সোমবার (২২ অক্টবর) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন এবং সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান স্বাক্ষরিত ২১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়।

কমিটিতে বাংলা বিভাগের আলমগীর হোসেন আলোকে আহ্বায়ক এবং দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিস বিভাগের আবু হেনা মোস্তফা কামালকে সদস্যসচিব করা হয়। একইসঙ্গে আগামী দুই মাসের মধ্যে সকল আবাসিক হল ও অনুষদের পূর্ণাঙ্গ কমিটি এবং তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করতে নির্দেশ দেওয়া হয়েছে।

কমিটিতে ইমরান হোসেন এবং মোরশেদ হাবিবকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন—কামরুল হাসান অনিক, মিজানুর রহমান লালন, আবদুর রহিম সরদার, মিজানুর রহমান, সাবেকুন নাহার, মনোয়ারুল কবির তনু, মুহাম্মাদ আলী সবুজ, হুমায়ুন কমির, ওমর ফারুক, মাহফুজুর রহমান, রিয়ন মিয়া, আল ফাহিম, জয়নুল আবেদিন, মাহমুদুল হাসান, নাহিদ হাসান,সোহেল রানা, মাহফুজ নাবিল।

এ বিষয়ে নতুন কমিটির আহ্বায়ক আলমগীর হোসেন বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সকল ইউনিটে কমিটি গঠন করা হবে। একইসঙ্গে মুক্তিযোদ্ধার সন্তানদের স্বার্থরক্ষায় আমরা রাজপথে সরব থাকব।

পিডিএসও/হেলাল