reporterঅনলাইন ডেস্ক
  ২১ অক্টোবর, ২০১৮

রাবিতে ভর্তি পরীক্ষা শুরু সোমবার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ স্নাতক শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে। সোম ও মঙ্গলবার ২ দিন সকাল ৮টা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত ১ ঘণ্টার মোট ৫টি ধাপে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায়, সোমবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩৭৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩৭৯ থেকে ৪০৭৫৫ ও ৫০০০১ থেকে ৫০২৫৪) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা, দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীনে (১০০০১ থেকে ২৩৮৯৮ ও ৫০০০১ থেকে ৫১৫৪৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা, দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত একই ইউনিটের অধীনে (২৩৮৯৯ থেকে ৩৭৭৯৫ ও ৫১৫৪৯ থেকে ৫৩০৯৫) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা এবং বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীনে (১০০০১ থেকে ২১৪৩০) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরদিন ২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীনে (৫০০০১ থেকে ৬৩৩৭৩) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘ই’ ইউনিটের অধীনে (১০০০১-২৫১৯৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা, দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত একই ইউনিটের (২৫১৯৯ থেকে ৪০৩৯৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা, দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীনে (১০০০১ থেকে ২৫৩২৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা এবং বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩২৭ থেকে ৪০৬৫২) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারবলেন, সোমবার থেকে মোট ৫টি ইউনিটের পরীক্ষা শুরু হচ্ছে। ইতোমধ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাবি,ভর্তি পরীক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close