নোবিপ্রবি প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

নোবিপ্রবিতে প্রধানমন্ত্রীর ৭১তম জন্মবার্ষিকী পালন কর্মসূচি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মবার্ষিকী উৎসব উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৪ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের অভিপ্রায়ে এ উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষে পাঁচটি উপ-কমিটি গঠন করা হয়। কমিটির সিদ্বান্তক্রমে সোমবার সকাল সাড়ে ৮টায় বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হবে। নোয়াখালী ৪ আসনের সাংসদ ও নোবিপ্রবি রিজেন্ট বোর্ডের সদস্য একরামুল করিম চৌধুরী এমপি এসময় উপস্থিত থাকবেন। বুধবার বিকেলে হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্মের ওপর আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রামাণ্যচিত্র প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে।

বৃহস্পতিবার আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। শুক্রবার সকাল ১০ টায় জন্মদিনের কেক কাটা, শিশু মেলা ও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ জুম্মা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। রোববার ইএসডিএম ও এগ্রিকালচার বিভাগের যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির পালনের কথা রয়েছে। প্রসঙ্গত, ২৭ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মবার্ষিকী উৎসব এবং মহাত্মা গান্ধীর শার্ধশততম জন্মবার্ষিকী পালন উপলক্ষে ক্যাম্পাসে আলোকসজ্জা করা হবে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোবিপ্রবি,প্রধানমন্ত্রী,জন্মবার্ষিকী,কর্মসূচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close