নাগরপুরে মা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৬

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে প্রাথমিক শিক্ষার অগ্রগতি, ঝড়ে পড়া রোধ, শিক্ষার্থীদের শিক্ষা গ্রহনে আরও মনোযোগী করে গড়ে তোলার জন্য মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলার পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে মা সমাবেশ অনুষ্ঠিত হয়। 
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. কলিম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. রফিকুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৬ (নাগরপুর- দেলদুয়ার) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু। 

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন— উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম অপু, বেকড়া ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন, মামুদ নগর ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, গয়হাটা ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান আসকর, ধুবড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মো. শফিকুর রহমান শাকিল, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবির প্রমুখ।

প্রধান অতিথি প্রাথমিক শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে শিক্ষার্থীদের আরও বেশি পড়া-লেখার প্রতি মনোযোগী করে গড়ে তোলার জন্য উপস্থিত মায়েদের প্রতি আহবান জানান। পরে তিনি দ্বিতীয় সাময়িক পরীক্ষায় ভালো ফলাফলকৃত মেধাবী শিক্ষার্থীদের পুরস্কৃত করেন ।  

পিডিএসও/এআই