চবিতে সাংবাদিককে হত্যার হুমকি

গবিসাসের নিন্দা

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৭:১১ | আপডেট : ০৩ আগস্ট ২০১৮, ১৭:৫০

গণবিশ্ববিদ্যালয় প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সাংবাদিক সমিতির (চবিসাস) প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক দৈনিক পূর্বদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জোবায়ের চৌধুরীকে এক ছাত্রলীগ নেতার প্রকাশ্যে ‘জবাই’ করে মেরে ফেলার হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সাভারের গণবিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)।

শুক্রবার গবিসাসের সভাপতি মো: রিফাত মেহেদী ও সাধারণ সম্পাদক মুন্নি আক্তার স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে এই নিন্দা জানানো হয়। ঘটনার তীব্র সমালোচনা করে তারা বলেন, প্রকাশ্যে সাংবাদিককে ‘জবাই’ মেরে ফেলার হুমকি দেয়া রীতিমতো ক্ষমতার অপব্যবহার, ধৃষ্টতা এবং সীমা লংঘনের সামিল। এর সাথে জড়িত চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি রেজাউল হক রুবেলকে দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবি করে দ্রুততম সময়ের মধ্যে এ নেতার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানান।

জানা যায়, বৃহস্পতিবার রাতে নগরীর দামপাড়া বাস কাউন্টারে চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি রেজাউল হক রুবেল সংবাদ মাধ্যমে তার বক্তব্য না গেলে প্রকাশ্যে ‘জবাই’ মেরে ফেলার হুমকি দেয় দৈনিক পূর্বদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জোবায়ের চৌধুরীকে।

পিডিএসও/তাজ