জাবি প্রতিনিধি

  ১৭ জুলাই, ২০১৮

জাবির ভারপ্রাপ্ত পরিবহন শিক্ষকের বিরুদ্ধে রুম দখলের অভিযোগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এস্টেট অফিসের দুইটি কক্ষ তালা ঝুলিয়ে দিয়ে দখলের অভিযোগ উঠেছে পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক আলী আজম তালুকদারের বিরুদ্ধে। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে রুম ব্যবহারের অনুমতি না পেলেও রুম দুইটিতে তালা ঝুলিয়ে দিয়েছেন তিনি। এতে এস্টেট অফিসের কেউ ওই রুম দুইটিতে প্রবেশ করতে পারছেন না।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিস ও এস্টেট অফিস দীর্ঘদিনধরে একই ভবনে অবস্থিত ছিল। সম্প্রতি এস্টেট অফিসকে পুরাতন প্রশাসনিক ভবনে স্থানান্তর করা হয়। তবে পরিবহন অফিস সংলগ্ন এস্টেট অফিসের পূর্বে ব্যবহৃত রুমগুলোতে তাদের কিছু মালামাল থেকে যায়। তাছাড়া প্রশাসন থেকে রুম ত্যাগের নির্দেশনা না পাওয়ায় রুম দুইটিতে এস্টেট অফিস তালা দিয়ে রাখে। তবে পরিবহন অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যাপক আলী আজম তালুকদার রুম দুইটি দখলের উদ্দেশ্যে অতিরিক্ত একটি করে তালা ঝুলিয়ে দিয়েছেন।

এস্টেট অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল আমিন বলেন, আমরা এখনো পূর্বে ব্যবহৃত রুমগুলো পুরোপুরি ছেড়ে দেয়নি। প্রশাসন থেকে রুম ছাড়ার নির্দেশনা দেওয়া হয়নি। এজন্য আমাদের কিছু মালামাল এখনো ওই রুমগুলোতে আছে। তবে প্রশাসন থেকে পরিবহন অফিসকে ওই দুইটি রুম ব্যবহারের অনুমতি না দিলেও তারা রুমে তালা দিয়ে রেখেছে।

এ বিষয়ে পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক আলী আজম তালুকদার বলেন, আমি রুমে তালা দেইনি। আর আমাদের অফিস থেকে যদি তালা দেওয়ার মত ঘটনা ঘটে তবে তালা এমনভাবে দিয়েছে যাতে তারাও রুম খুলতে পারে আমরাও পারি। তিনি এই প্রতিবেদককে পরে ফোন দিতে বলেন। পরে আবার ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ বলেন, রুম বরাদ্দের বিষয়ে আমি কিছু বলতে পারছি না।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জবি,রুম দখল,পরিবহন শিক্ষক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist