reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুলাই, ২০১৮

শিক্ষকদের আমরণ অনশনে অসুস্থ ১৯৩

ফাইল ছবি

নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান এমপিভুক্তির দাবিতে বুধবার ১০ম দিনের মতো শিক্ষকদের আমরণ অনশন চলছে। দাবি পূরণে দ্বিতীয় দফায় শুরু করা এ আন্দোলনে ১৯৩ জন অসুস্থ হয়ে পড়েছেন। ২৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শিক্ষক-কর্মচারীরা। নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদু্ন্নবী ডলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জাতীয় প্রেসক্লাবের বিপরীত পাশে অবস্থান নিয়েছেন নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। অনশনে শিক্ষকদের কেউ কেউ শুয়ে পড়েছেন। অর্ধশতাধিক শিক্ষক-কর্মচারীকে অনশনের কারণে দুর্বল হয়ে পড়ায় স্যালাইন দেয়া হয়েছে। তবে হাসপাতাল থেকে আন্দোলনে ফিরেছেন ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদু্ন্নবী ডলার।

তিনি বলেন, আমাদের আন্দোলনের ২৫ দিন। আমরণ অনশনের ১০ম দিন চলছে আজ। আমি নিজেই গুরুতর অসুস্থ ঢামেক হাসপাতালে ভর্তি ছিলাম। সেখান থেকে মঙ্গলবার ফিরেছি। ১৯৩ জন অসুস্থ হয়েছে গতকাল রাত পর্যন্ত। তাদের অনেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্যালাইন লাগানো হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান,আমরণ অনশন,শিক্ষকদের আন্দোলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist