শাবিপ্রবি প্রতিনিধি

  ২৯ মে, ২০১৮

আবাসিক হল বন্ধের প্রতিবাদে শাবিপ্রবিতে মানববন্ধন

গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদুল ফিতরের ছুটিকালীন সময়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আবাসিক হলগুলো বন্ধ রাখার সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে ক্যাম্পাসে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

'সাধারণ শিক্ষার্থীবৃন্দ'র ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিভিন্ন আবাসিক হলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন, শিক্ষার্থী আমির হামজা, ফজলে রাব্বি, সৌরভ সরকার, নাজিরুল আজম, মঈনুদ্দীন মিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, হল বন্ধের এ সিদ্ধান্তকে সম্পূর্ণ অযৌক্তিক এবং অগণতান্ত্রিক বলে উল্লেখ করেন। তারা বলেন, অনেকেই চাকরির পরীক্ষা দিচ্ছে, অনেক দরিদ্র শিক্ষার্থী টিউশনি করে চলে, আবার অমুসলিম ও বিদেশি শিক্ষার্থীরাও রয়েছে। কিন্তু হল বন্ধ থাকলে শত শত শিক্ষার্থীর ভোগান্তি পোহাতে হবে। অবিলম্বে হল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান তারা।

গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত ২০ মে থেকে বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ ১ মাসের ছুটি শুরু হয়। তবে আগামী ১ জুন থেকে ২১ জুন পর্যন্ত আবাসিক হলগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবিপ্রবি,হল বন্ধ,মানববন্ধন,শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist