জাবি প্রতিনিধি

  ০৯ মে, ২০১৮

জাবিতে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ নেতা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘কোন কারণ ছাড়াই’ এক শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। মারধরের শিকার মো. মামুন হাসান রসায়ন বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী এবং আ ফ ম কামালউদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী। অভিযুক্ত শাখা ছাত্রলীগের উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমেদ আরিফ বাংলা বিভাগের ৪৩ ব্যাচের শিক্ষার্থী ও শহীদ সালাম-বরকত হলের আবাসিক শিক্ষার্থী। বুধবার ভুক্তভোগী ওই শিক্ষার্থী অভিযুক্তের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। তবে আরিফ মারধরের অভিযোগ অস্বীকার করেছেন।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, মঙ্গলবার রাতে শহীদ সালাম-বরকত হলের সামনে আমরা রসায়ন বিভাগের ৪৫ ব্যাচের ৪ বন্ধু বিভাগের ফাইনাল পরীক্ষা নিয়ে আলোচনা করছিলাম। হঠাৎ করে আরিফ এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং পরিচয় জিজ্ঞাসা করে। পরিচয় দেওয়ার এক পর্যায়ে আমি নিজের হলের নাম বললে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও আমাকে শারীরিকভাবে আঘাত করে এবং তৎক্ষণাৎ স্থানটি ত্যাগ করতে বলে। আমি অসুস্থ হয়ে পড়ায় বন্ধুরা আমাকে জাবি মেডিক্যাল সেন্টারে নিয়ে যায়।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, আমি ঘটনাটি এখনো জানি না। যদি এরকম কোন ঘটনা ঘটে তবে ব্যবস্থা নেওয়া হবে।

প্রক্টর শিকদার মো. জুলকারনাইন বলেন, ‘অভিযোগপত্র পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষার্থী,পেটালো,ছাত্রলীগ নেতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist