ঢাবিতে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ২০:০০

অনলাইন ডেস্ক

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও  কেন্দ্রীয় সহ সভাপতি আরেফিন সিদ্দিক সুজনর অনুসারীদের মধ্যে মারামারি হয়েছে। এতে ৬ ছাত্রলীগ কর্মী আহত হন। 

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। আহতরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহসভাপতি আরেফিন সিদ্দিক সুজনের অভিযোগ করেন, কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের অনুসারীদের হামলায় ছয় জন আহত হন। 
আহতরা হলো ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ইমরুল হাসান মিশু, সাবেক সদস্য মাহাবুব হোসেন খান, সূর্যসেন হল শাখার নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন, কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ইমরান জমাদ্দার, এসএম হলের সহসভাপতি কামাল উদ্দিন ও এ এফ রহমান হলের কর্মী সাগর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ দুপুর আড়াইটার দিকে মধুর ক্যান্টিন থেকে বের হন। এই সময় কেন্দ্রীয় সহসভাপতি আরেফিন সিদ্দিক সুজনের নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী এসে সোহাগের কাছে ছাত্রলীগের সম্মেলন কবে ও কোটা সংস্কার আন্দোলনে অংশ নেওয়া ছাত্রলীগের নেতাকর্মীদের বিষয়ে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়নি জানতে চান। এ সময় কথাকাটাকাটির এক পর্যায়ে দুপক্ষে সংঘর্ষ শুরু হয়।
এ বিষয়ে সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। পুরোটাই গুজব।'

পিডিএসও/রিহাব

সর্বাধিক পঠিত