reporterঅনলাইন ডেস্ক
  ১১ এপ্রিল, ২০১৮

সরকারি চাকরিতে কোটা থাকছে না : ছাত্রলীগ

সরকারি চাকরিতে আর কোনো ধরনের কোটা ব্যবস্থা থাকছে না। প্রধানমন্ত্রীর বরাত দিয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এ তথ্য জানিয়েছেন।

এদিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী আজ জাতীয় সংসদে কোটা বিষয়ে কথা বলবেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এসে দুপুরে এক ফেসবুক পোস্টে জাকির লিখেছেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যা বলেন তা করেন। বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্রসমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করি। তিনি বলেন, সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না।

এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায় উল্লেখ করে ছাত্রলীগ সাধারণ সম্পাদক তার স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোটা সংস্কার,সরকারি চাকরিতে নিয়োগ,এস এম জাকির হোসাইন,সুখবর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist