reporterঅনলাইন ডেস্ক
  ০৬ এপ্রিল, ২০১৮

শিক্ষার্থীদের সুনাগরিক হতে বললেন খাদ্যমন্ত্রী

জঙ্গিবাদ, মাদক, তথ্যপ্রযুক্তির অপব্যবহার ও প্রশ্নফাঁসের অপসংস্কৃতি থেকে বিরত থেকে দেশের সুনাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে শিক্ষার্থীদের আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। শুক্রবার সাভারে ভাকুর্তা ইউনিয়ন উচ্চবিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বছরের প্রথম দিন বই গ্রহণ ও তথ্যপ্রযুক্তি ব্যবহারসহ তোমরা যে সুবিধা রয়েছো বর্তমান প্রধানমন্ত্রী ক্ষমতায় এলে এসব চালু থাকবে। আর যদি দুর্নীতিবাজ অপশক্তি ক্ষমতায় আসে তোমাদের (শিক্ষার্থী) গৌরবের এসব সুযোগ-সুবিধা বন্ধ হয়ে যাবে। তাই যার যার অবস্থান থেকে এই কথাগুলো চিন্তা করে কাজ করতে হবে।

ভাকুর্তা ইউনিয়ন উচ্চবিদ্যালয় ও কলেজের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন নাহার ও ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্যাহ বেপারীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাদ্যমন্ত্রী,সুনাগরিক,কামরুল ইসলাম,সাভার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist