রাবি প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০১৮

‘অর্গানোগ্রাম’ বাস্তবায়নের দাবিতে রাবিতে মানববন্ধন

‘অর্গানোমগ্রাম’ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেট ফেডারেশন ও ভেটেরিনারি ছাত্র সমিতি। রোববার দুপুরেবিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে সংগঠনটির সদস্যরা এ কর্মসূচি পালন করেন। কর্মসূচি থেকে সংগঠনের সদস্যরা পুরাতন অর্গানোগ্রামের সংস্কারের দাবি জানান।

মানববন্ধনে বক্তরা বলেন, একজন ভেটেরিনারি সার্জন দ্বারা একটি পুরো উপজেলা প্রাণি চিকিৎসা নিশ্চিত করা কখনও সম্ভব নয়। যদি প্রত্যেক উপজেলাতে তিন থেকে চারজন ভেটেরিনানিয়ান নিয়োগ দেওয়া যায় তবে কিছুটা হলেও দূর-দূরান্তের গ্রামের গরিব মানুষ তাদের প্রাণির চিকিৎসা করাতে পারবেন। বাড়বে প্রাণিজ উৎপাদন এবং দেশ হবে আরও স্বনির্ভর। এসময় বক্তরা আরও বলেন ,একটি উন্নত রাষ্ট্র গড়তে হলে প্রাণিসম্পদ সেক্টরের ভূমিকা অনস্বীকার্য। কিন্তু যুগোপযোগী অর্গানোগ্রামের অভাবে এ সেক্টর বারবার বাধার সম্মুখীন হচ্ছে।

কাজী বাহারুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র ফেডারেশনের সহ-সভাপতি জাকিরুল ইসলাম জাকির, ভেটেরিনারি ছাত্র ফেডারেশনের ভিপি শাফিউল ইসলাম, ভেটেরিনারি ছাত্র সমিতির জিএস রোকনুজ্জামান প্রমুখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানববন্ধন,‘অর্গানোগ্রাম’
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist