জাবি প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০১৮

জাবিয়ান বিজনেস কার্নিভাল শুরু ১৩ এপ্রিল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন জাবিয়ান বিজনেস নেটওয়ার্কের আয়োজনে আগামী ১৩ এপ্রিল শুরু হতে যাচ্ছে ২ দিনব্যাপী প্রথম ‘জাবিয়ান বিজনেস কার্নিভাল ২০১৮’। ১৩ এপ্রিল সকাল ১০টায় রাজধানীর পান্থপথে সামারাই কনভেনশন সেন্টারে কার্নিভাল শুরু হবে। কার্নিভাল শেষ হবে ১৪ এপ্রিল। শুক্রবার বিকেলে জাবি সাংবাদিক সমিতিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কার্নিভালের আহ্বায়ক মূর্তজা মূর্শেদ গোলাম কিবরিয়া খান লোদী এসব কথা বলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, এই কার্নিভালে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা তাদের উৎপাদিত সেরা পণ্য ও সেবা প্রদর্শন করবেন। এছাড়া দু’দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্যে থাকছে সফল ব্যবসায়ীদের সংবর্ধনা, উদ্যোক্তা সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠান, জাবিয়ান আড্ডা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ফুড ফেস্ট, মেহেদী উৎসব প্রভৃতি। তিনি আরো বলেন, জাবিয়ান বিজনেস নেটওয়ার্ক জাবির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের ফেসবুকভিত্তিক প্লাটফর্ম। কোন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ ধরণের সংগঠন ও এ ধরণের কার্নিভাল আয়োজন বাংলাদেশে অনন্য। আমাদের লক্ষ্য আরো বেশি মানুষকে ব্যবসায়িক উদ্যোগ নিতে অনুপ্রাণিত করা এবং যারা ইতিমধ্যে ব্যবসায় জড়িত তাদেরকে সহায়তা করা। এই আয়োজনের মাধ্যমে জাহাঙ্গীরনগর কমিউনিটির মধ্যে ভ্রাতৃত্ববোধ আরো বাড়বে।

সংবাদ সম্মেলনে আবু দারদা, মোহাম্মদ আলী জিন্নাহ, সাগর হাছনাথ, সুমাইয়া ফেরদৌস, ওয়াহিদুর আলম, প্রবীর কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিজনেস কার্নিভাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist