তহিদুল ইসলাম, জাবি

  ২৩ মার্চ, ২০১৮

নির্বাচনে অংশ না নিলে বিএনপির অস্তিত্ব থাকবে না : ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, পাঁচ জানুয়ারির মতো বিএনপি যদি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেয় তাহলে বাংলার মাটিতে তাদের অস্তিত্ব থাকবে না। কে নির্বাচন করলো আর না করলো আওয়ামী লীগের কিছু যায় আসে না। নির্বাচন সঠিক সময়ে হবে।

শুক্রবার সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রথম পূনর্মিলনী ও ৪৭তম আবর্তনের নবীনবরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, ৫ জানুয়ারি নির্বাচন বানচাল করতে সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াত ষড়যন্ত করেছিলো কিন্তু প্রধানমন্ত্রী কারো কাছে মাথা নত করেননি। আওয়ামী লীগ ভোটে বিশ্বাস করে তাই তারা নির্বাচন করেই ক্ষমতায় আসতে চায়। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বন্ধ করতে বিএনপির কোনো ক্ষমতা নেই।

ডেপুটি স্পিকার এ সময় আরো বলেন, আওয়ামী লীগ চায় খালেদা জিয়া জেল থেকে বের হয়ে আওয়ামী লীগের সাথে জাতীয় নির্বাচন করুক। খালেদা জিয়াকে সরকার জেলে দেয়নি আদালত জেল দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

নবীনবরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ৪ আসনের সংসদ সদস্য মো. রুহুল আমিন, অনুষ্ঠানের সভাপতি এস এম সাদাত হোসেন, কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি শহিদ হাসান সৈকত প্রমুখ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্বাচন,বিএনপি,অস্তিত্ব,ডেপুটি স্পিকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist