reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মার্চ, ২০১৮

বিএসএমএমইউর নতুন উপাচার্য কনক কান্তি বড়ুয়া

বিশিষ্ট নিউরো সার্জন অধ্যাপক কনক কান্তি বড়ুয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এর আগে তিনি এই বিশ্ববিদ্যালয়ের নিউরো সার্জারি বিভাগের চেয়ারম্যান ও সার্জারি বিভাগের ডিনের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি অধ্যাপক কামরুল হাসান খানের স্থলাভিষিক্ত হচ্ছেন। আগামী ২৩ মার্চ ভিসি হিসেবে কামরুল হাসানের মেয়াদ শেষ হবে এবং আগামী ২৪ মার্চ থেকে ৩ বছরের জন্য ভিসির দায়িত্ব নিবেন তিনি।

জানা যায়, রাষ্ট্রপতির নির্দেশক্রমে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় থেকে গতকাল বৃহস্পতিবার তার নিয়োগ সংক্রান্ত আদেশ জারি করা হয়। বিষয়টি নিশ্চিত করে কনক কান্তি বড়ুয়া বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে গতকাল বৃহস্পতিবারই তাকে নতুন দায়িত্বের বিষয়টি জানানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৯৭৭ সালে এমবিবিএস করা আওয়ামী লীগ সমর্থক পেশাজীবীদের নেতা অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এ্যান্ড সার্জন্স’র (বিসিপিএস) সভাপতি। তিনি বাংলাদেশ মেডিকেলে অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) প্রথম সহসভাপতির দায়িত্বও পালন করছেন বলে জানা গেছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কনক কান্তি বড়ুয়া,নতুন উপাচার্য,বিএসএমএমইউ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist