জাবিসাসের ব্যাডমিন্টন : চ্যাম্পিয়ন তহিদুল, প্লাবন

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৯:৪৯

জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) আয়োজনে ‘আন্তঃসাংবাদিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। এতে দ্বৈত রাউন্ডে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন দৈনিক প্রতিদিনের সংবাদের জাবি প্রতিনিধি তহিদুল ইসলাম ও দি ইন্ডিপেন্ডেন্টের জাবি প্রতিনিধি প্লাবন তারিক। শুক্রবার রাত ৯টার দিকে সপ্তম ছায়ামঞ্চে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বলেন, সবার মধ্যে যোগাযোগ তৈরির উদ্দেশ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আমি মনে করি এই উদ্দেশ্য সফল হয়েছে। এটা চমৎকার উদ্যোগ। আয়োজকদের এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি।

জাবিসাসের সভাপতি নুর আলমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক বশির আহমেদ, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক হাবিবা ইয়াসমীন, ডেপুটি রেজিস্ট্রার (টিচিং) মোহাম্মদ আলী প্রমুখ।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের সপ্তম ছায়ামঞ্চ সংলগ্ন মাঠে আন্তঃসাংবাদিক ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে তহিদুল ইসলাম ও প্লাবন তারিক ২-০ সেটে দেশ জনতার জাবি প্রতিনিধি মো. হাসনাইন ও মানবজমিনের জাবি প্রতিনিধি রাহুল এম ইউসুফকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।

এদিকে একই অনুষ্ঠানে প্রধান অতিথি কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক শুক্রবার রাতে অনুষ্ঠিত ‘আন্তঃসংগঠন ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আনন্দন এবং রানার আপ হয়েছে চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি। আনন্দনের পক্ষে খেলায় অংশগ্রহণ করেন সোহেল রানা ও ফাইয়াদ এইচ রিসাল এবং চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির পক্ষে খেলেছেন এ আর রোমেল ও তাইসুল ইসলাম তনব।

পিডিএসও/রানা